মায়ের দেখা পেলেন না নওয়াজউদ্দিন
প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ১৮:১১
মায়ের দেখা পেলেন না নওয়াজউদ্দিন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অসুস্থ মায়ের সঙ্গে দেখা করতে পারলেন না বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। মাঝরাতে দরজা থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে তাকে।


নওয়াজের মা মেহেরুন্নিসার শরীর বেশ কিছু দিন ধরেই খারাপ। অবস্থার আরও অবনতির খবর পেয়ে ২ মার্চ বৃহস্পতিবার নওয়াজ বাড়িতে এসেছিলেন। কিন্তু তার ভাই ফয়জুদ্দিন এবং আরও কয়েকজন মিলে অভিনেতাকে বাধা দেওয়ায় তিনি বাড়িতে ঢুকতে পারেননি।


নওয়াজউদ্দিন সিদ্দিকির সাথে স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ বেশ কিছুদিন ধরে চলছে। কয়েক সপ্তাহ আগে আন্ধেরির বাংলোয় সন্তানদের সঙ্গে দেখা করতে গেলেও তাকে ঢুকতে দেননি স্ত্রী। বর্তমানে হোটেলেই দিন কাটছে নওয়াজের।
অভিযোগ-পাল্টা অভিযোগের ভিত্তিতে আলিয়াকে ডেকে পাঠিয়েছিল ভারসোভা থানার পুলিশ। প্রাক্তন স্বামী নওয়াজের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ এনেছেন তিনি। সন্তানদের নিজের কাছেই রাখতে চান আলিয়া। সেই সঙ্গে চান সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান।
গত সপ্তাহে মুম্বাই হাইকোর্ট নওয়াজ ও আলিয়াকে তাদের দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে সমস্যার সমাধান করতে কথা বলার নির্দেশ দেয়। নওয়াজ তার ১২ বছরের কন্যার ভরণপোষণের দায়িত্ব নিতে চা্ইলেও অস্বীকার করেন ৭ বছরের পুত্রকে।


বিবার্তা/জবা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com