ভয়ংকর কিছু নিয়ে আসছে 'ফ্রাইডে'?
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৭
ভয়ংকর কিছু নিয়ে আসছে 'ফ্রাইডে'?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রকাশিত হলো জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর নতুন ওয়েব ফিল্ম ‘ফ্রাইডে’ এর ট্রেলার। সোমবার সন্ধ্যায় এটি অনলাইনে অবমুক্ত করা হয়, নির্মমতায় যা নির্মাতার ‘জানোয়ার’কেও ছাড়িয়ে গেছে! মাত্র আড়াই মিনিটের ট্রেলারেই যে নির্মাতা রাফী দেখিয়েছেন, তা দেখেই ‘ফ্রাইডে’কে ‘ভয়ংকর’ তকমা দিচ্ছেন নেটিজেনরা। 


ট্রেলার রিলিজের সাথে নির্মাতা সতর্ক করেছেন, ‘ফিল্মটি সবার জন্য নয়!’ বলে। তাহলে কারা দেখবেন ‘ফ্রাইডে’? নির্মাতা লিখেছেন,“পর্দায় লোভ, কাম, হিংসা, নৃশংসতা, আতঙ্ক- সবকিছু একসঙ্গে দেখার প্রস্তুতি যদি আপনার থাকে, তাহলে ‘ফ্রাইডে’ দেখার জন্য আমন্ত্রণ আপনাকে।”


ওটিটি প্লাটফর্ম বিনজে’র জন্য নির্মিত এই ওয়েব ফিল্মটি দেখা যাবে আগামি ১ মার্চ। ট্রেলার দেখে বোঝা গেছে, এই ফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তমা মির্জা। তিনি আরও আগেই এই ফিল্মটি নিয়ে দর্শককে সতর্ক করেছেন।


‘জানোয়ার’ ও ‘পরাণ’ এর পর সত্য ঘটনা অবলম্বনে এই সময়ের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী নিয়ে এলেন নতুন ওয়েব ফিল্ম ‘ফ্রাইডে’।


মোশন পোস্টার রিলিজের সময় চ্যানেল আই অনলাইনকে এই অভিনেত্রী জানিয়েছিলেন,‘দুর্বল চিত্তের মানুষদের জন্য এই কনটেন্ট না। যারা দেখবে তারা যেন পরিবারের সঙ্গে বসে না দেখে, একা দেখা উচিত। কারণ এটি যে ধরনের গল্প, এতে চরম নৃশংস দৃশ্য আছে। যে কেউ এই দৃশ্যগুলো দেখে সহ্য করতে পারবে না। তাই প্রস্তুতি নিয়ে দেখা উচিত।’


গেল নভেম্বরে শুটিং হয়েছে ‘ফ্রাইডে’র। কাজটি নিয়ে রায়হান রাফী বলেন, ‘জানোয়ার-এর পর আরও একটি মর্মান্তিক সত্য ঘটনা নিয়ে বানানো এটি। কোনো কারণে হয়তো ঘটনাটি বাংলাদেশে ঘটে যাওয়ার পর আড়ালে পড়ে গেছে। জানার পর আমিও কিছুসময় স্তব্ধ ছিলাম। এই প্রথম বলছি, গল্পটি স্ক্রিনে দেখে সবাই সহ্য করতে পারবে না। কারণ এতে অনেক বেশী নির্মমতা আছে।”


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com