চুরি হয়ে গেছে সরকারি অনুদানে নির্মিত 'মাইক' সিনেমার ফুটেজ
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৩
চুরি হয়ে গেছে সরকারি অনুদানে নির্মিত 'মাইক' সিনেমার ফুটেজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে সরকারি অনুদানে নির্মিত 'মাইক' চলচ্চিত্রের এডিটেড ফাইনাল ফুটেজ চুরি হয়ে গেছে। বাংলামটর পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স ভবনের ১১ তলায় সরকার নিবন্ধিত জাগরণ আইপি টিভির অফিসে ভাঙচুর ও চুরির ঘটনায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র 'মাইক' এর ফুটেক চুরি হয়ে গেছে বলে জানিয়েছেন জাগরণ টিভির প্রধান সম্পাদক ও সিনেমাটির পরিচালক এফ এম শাহীন।


বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার পর জাগরণ টিভির অফিস ঘুরে দেখা গেছে, রিসিপশনে ভাঙা অবস্থায় পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীনের কক্ষের ড্রয়ার খোলা, এলোমেলোভাব ছড়িয়ে আছে কাগজপত্র।


এছাড়া জাগরণ টিভির স্টুডিও ও এডিট প্যানেল রুমে ছড়িয়ে ছিটিয়ে আছে সরঞ্জামাদি।


এ বিষয়ে জানতে চাইলে জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীন বলেন, আমার ড্রয়ারে থাকা 'মাইক' সিনেমার ফুটেজ পাওয়া যাচ্ছে না। মার্চে সিনেমাটি মুক্তি হবে। টাকা পয়সা, মালামাল নিয়েছে কিন্তু এসব কিছু না। বড় কথা হলো মুভিটি ৭ই মার্চ নিয়ে নির্মিত।


তিনি বলেন, গত মাসে আমি ভারতে গিয়ে মুভিটির এডিট এবং কালার গ্রেডিং করিয়েছি। ফাইনাল এডিটেড ফুটেজ আমার ড্রয়ারের একটি হার্ডড্রাইভে ছিল, সেটি পাচ্ছি না। মার্চে মুভিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সকাল ১১ টা ১০ মিনিটে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রমনা থানার এসআই একে আজাদ। তিনি বিবার্তাকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে আসছেন।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com