এবার বাবার বিরুদ্ধে অভিযোগ উরফির
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৬:১৪
এবার বাবার বিরুদ্ধে অভিযোগ উরফির
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

খোলামেলা ও অদ্ভূত পোশাকের কারণে সব সময়ই আলোচনায় থাকেন উরফি। কটাক্ষ, উপহাস, বিদ্রুপ চলতেই থাকে। পোশাকের কারণে থানা-পুলিশ পর্যন্ত যেতে হয় তাকে। কিন্তু তাকে থামানো যায়নি। যৌন হেনস্থা, ভিডিও কলে কুপ্রস্তাব ইত্যাদি বিষয়ে মুখ খুলে একাধিকবার সিনে ইন্ডাস্ট্রির কালো দিক তুলে ধরেছেন। বাস্তব জীবনেও হেনস্থার শিকার হয়েছেন উরফি। আত্মীয়দের কাছ থেকে পেতে হয়েছে ‘পর্ন স্টার-এর তকমা।


এক সাক্ষাৎকারে উরফি জানান, তিনি নির্যাতনের শিকার। তাও আবার তার বাবার কাছেই। একটা সময় প্রায় দু’বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার চালান তার বাবা। সে কারণেই মা, দুই বোন থাকার পরও বাড়ি ছেড়ে দিল্লি চলে আসেন তিনি।


উরফির কথায়, আমি কখনও আমার পরিবারের সমর্থন পাইনি। বার বার অত্যচারিত হয়েছি। আমি এমনই এক মেয়ে, যার প্রতিবাদ করার মতো ক্ষমতাই ছিল না। একটা সময় বাবার কাছে মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। নিজের নামটাই প্রায় ভুলতে বসেছিলাম। জীবনে অনেক খারাপ দিন দেখেছি আমি।


তবে জীবনের খারাপ সে সময় পার করে এসেছেন উরফি। মা, বোনদের নিয়ে মুম্বাইয়ে ঘর পেতেছেন। বিগ বস ওটিটির ঘর থেকে বেরোনোর পর থেকে শিরোনামে স্থায়ী জায়াগা করে নিয়েছেন এই ছকভাঙা মেয়ে।


বিবার্তা/বর্ষা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com