জাবির প্রথম বর্ষের ক্লাস শুরু ৩০ নভেম্বর, ক্লাস অনলাইনে
প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ১৯:০৯
জাবির প্রথম বর্ষের ক্লাস শুরু ৩০ নভেম্বর, ক্লাস অনলাইনে
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তিকৃত স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হচ্ছে আগামী ৩০ নভেম্বর। ক্লাস হবে অনলাইন মাধ্যমে। সকল বিভাগ ও ইনস্টিটিউটের ক্লাস চললেও এ সময় কোন পরীক্ষা অনুষ্ঠিত হবে না।


২১ নভেম্বর, মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।


বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সচিব সৈয়দ মোহাম্মদ আলী রেজা বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসন গণরুম সংস্কৃতি থেকে বেরিয়ে পূর্ণাঙ্গ আবাসন নিশ্চিতের লক্ষ্যে এগুচ্ছে৷ তবে আউটসোর্সিংয়ের মাধ্যমে হলে জনবল নিয়োগ প্রক্রিয়া বিলম্ব হওয়ায় নবনির্মিত হল চালু করা সম্ভব হয়নি। তাই শিক্ষার্থীদেরকে যেন গণরুমে ওঠাতে না হয় সেজন্য সাময়িকভাবে অনলাইনে ক্লাস শুরু হচ্ছে।’


এর আগে, চলতি বছরের ১৮ জুন থেকে ২২ জুন পর্যন্ত ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। তবে দীর্ঘ পাঁচ মাস পেরিয়ে গেলেও আবাসন সংকট সহ বিভিন্ন কারণে সশরীরে নবীন শিক্ষার্থীদের ক্লাস শুরু করতে পারেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন।


বিবার্তা/আয়েশা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com