জবি প্রেসক্লাবের সভাপতি সুবর্ণ- সাধারণ সম্পাদক সৌদিপ
প্রকাশ : ১১ মে ২০২৩, ২০:২৭
জবি প্রেসক্লাবের সভাপতি সুবর্ণ- সাধারণ সম্পাদক সৌদিপ
জবি প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (জবি প্রেসক্লাব) কার্যনির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সুবর্ণ আসসাইফ এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক বাংলা প্রতিবেদক মেহেরাবুল ইসলাম সৌদিপ।


১১ মে, বৃহস্পতিবার বিকেল ৪টায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ এ ফলাফল ঘোষণা করেন।


এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজের স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও ডেইলি অবজারভারের স্টাফ রিপোর্টার হেদায়েত উল্লাহ খান, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন, নির্বাচন কমিশনার ও সাবেক সভাপতি মো. রাকিবুল ইসলাম, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি মো. মোস্তাকিম আহমেদ ও সাধারণ সম্পাদক আরমান হাসানসহ জবি প্রেসক্লাবের নতুন নেতৃবৃন্দ ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।


কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ঢাকা প্রকাশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুজাহিদ বিল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে প্রতিদিনের বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইউছুব ওসমান ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় সংবাদদাতা আহনাফ তাহমিদ ফাইয়াজ।


জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি-২০২৩ এ প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রাইজিং বিডির বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মো. মেহেদী হাসান ও অর্থ সম্পাদক পদে চ্যানেল আই অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রিদুয়ান ইসলাম।


এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শেখ শাহরিয়ার হোসেন ও সারাবাংলা ডট নেটের জবি করেসপন্ডেন্ট আবু সুফিয়ান সরকার শুভ।


ফলাফল ঘোষণার পর জবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।


এসময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।


বিবার্তা/এহসান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com