শিরোনাম
কক্সবাজারে রোহিঙ্গাদের গুলিতে ২ র‌্যাব সদস্য গুলিবিদ্ধ
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৩
কক্সবাজারে রোহিঙ্গাদের গুলিতে ২ র‌্যাব সদস্য গুলিবিদ্ধ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাবিরোধী অভিযান চালানোর সময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।


সোমবার (৩০ ডিসেম্বর) বিকালে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন, সৈনিক ইমরান ও করপোরাল শাহাব উদ্দিন।


কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকালে ইয়াবাবিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তাদের উন্নত চিকিৎসার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে।


রোহিঙ্গা ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাব-১৫ সিপিসি-২ টেকনাফ ক্যাম্পে ইয়াবা পাচার করা হচ্ছে এ তথ্য পেয়ে টেকনাফ হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মৌচনী শরণার্থী ক্যাম্পে অবস্থান নেয় র‌্যাব। এ সময় সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালিয়ে পাহাড়ের দিকে চলে যায়। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হলে তাদের উদ্ধার করে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com