হঠাৎ স্টেডিয়ামে ঢুকে পড়লো প্রকাণ্ড কালো চিতা (ভিডিও)
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:২২
হঠাৎ স্টেডিয়ামে ঢুকে পড়লো প্রকাণ্ড কালো চিতা (ভিডিও)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফুটবল ম্যাচ উপভোগের জন্য গ্যালারিতে বসে ৭০ হাজার দর্শক। হঠাৎ স্টেডিয়ামে লাফিয়ে ঢুকে পড়লো কালো রঙের সবুজ চোখের অতিকায় এক চিতাবাঘ।গ্যালারি থেকে দুই লাফে গিয়ে জায়ান্ট স্ক্রিনের ওপর দাঁড়ালো। সেখানে একটি ব্যানার থাবার নখরে ছিঁড়েখুঁড়ে দিলো। তা মুখে নিয়ে ফের লাফ দিয়ে নামল মাঠে। বেশ কয়েকজন মানুষের সামনে তাকে হলিউড সিনেমার গডজিলার মতো দেখালো।


চারিদিকে ঘুরে ফিরে ফের লাফিয়ে গিয়ে উঠলো জায়ান্ট স্ক্রিনে। দর্শকদের দিকে তাকিয়ে জ্বলজ্বলে সবুজ চোখ দেখালো। ভয়ঙ্কর দর্শন দাঁত দেখিয়ে গর্জন দিলো। এরপর স্টেডিয়ামের বাইরে লাফিয়ে পড়ে হাওয়ায় মিলিয়ে গেলো।এমন ঘটনা সত্যি সত্যি দেখা গেছে আমেরিকানদের জাতীয় ফুটবল লিগের (এনএফএল) নতুন মৌসুমের উদ্বোধনী ম্যাচে ।


ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামের সেই দৃশ্য যা দেখে দুর্বল হৃদয়ের দর্শকদের প্রাণ যায় যায় অবস্থা।ঘটনাটি দৃশ্যমান হলেও ভয়ঙ্কর চিতা অবশ্যই বাস্তবের নয়। প্রকাণ্ড এই চিতার উপস্থিতি ছিলো ডিজিটাল মাধ্যমে। এটি ছিলো একটি অত্যাধুনিক প্রযুক্তির থ্রি-ডি ভিডিও শো।


স্থানীয় সময় রবিবার ছিলো ক্যারোলাইনা প্যানথার্স বনাম নিউইয়র্ক জেটসের ম্যাচ। সে ম্যাচেই দর্শকদের চমকে দিতে এমন প্রদর্শণীর আয়োজন করেছে ক্যালাইনা প্যানথার্স। গেম ইঞ্জিন ‘আনরিয়েল ইঞ্জিন’–এর মাধ্যমে ‘দ্য ফেমাস গ্রুপ’ নামে একটি প্রতিষ্ঠান এই ডিজিটাল শোর আয়োজন করে।মূলত ক্যালাইনা প্যানথার্স দলের লোগোই হচ্ছে কালো চিতা। আর ডিজিটাল ফর্মে নিজেদের লোগোকে জীবন্তভাবে উপস্থাপন করলো দলটি।


ভিডিওতে দেখুন মাঠে ঢুকে সেই চিতার তাণ্ডব-


বিবার্তা/বিদ্যুৎ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com