করোনায় উৎসাহ দিতে নাচলেন ঢামেক চিকিৎসকরা (ভিডিও সহ)
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২১, ২১:৪০
করোনায় উৎসাহ দিতে নাচলেন ঢামেক চিকিৎসকরা (ভিডিও সহ)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সারাবিশ্ব স্থবির করে দিয়েছে মহামারি করোনাভাইরাস। করোনার এই সময়ে মানুষের আত্মবিশ্বাস ধরে রাখতে হাসপাতালেই নাচলেন চিকিৎসকরা। ভিডিওটি এরইমধ্যে প্রশংসা কুড়িয়েছে সব মহলে।


নাচের পারফরম্যান্সে ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার কৃপা বিশ্বাস, ডাক্তার শাশ্বত চন্দন, ও ডাক্তার আনিকা হোসেন খান।


লন্ডন প্রবাসী গায়ক মুজা এর ‘নয়া দামান’ গানটির সাথে নাচেন তারা। এর আগে ভারতের কেরালায় একজন হিন্দু ও মুসলিম মেডিকেল শিক্ষার্থী নাচের ভিডিও ভাইরাল হয় সারাবিশ্বে। ঢাকা মেডিকেলের আজকের এই ভিডিও ইতিবাচকভাবে নিয়ে কমেন্ট শেয়ার করছেন দেশের সিনিয়র চিকিৎসকরা।


এদিকে করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ৭৮ জন। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ২২৮ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৩১ জন। এতে দেশে এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৫১ হাজার ৬৫৯ জনে।


মঙ্গলবার (২৭ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এদিন সুস্থ হয়েছেন আরো ৫ হাজার ২৩৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৬৬ হাজার ৯২৭ জন।


ভিডিও দেখতে ক্লিক করুন


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com