রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ০৯:০৯
রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজনৈতিক প্রতিহিংসার জেরে রাজধানীর মিরপুরে শাহ আলম নামের এক ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন হয়েছেন। শনিবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।


মিরপুর সার্কেল সহকারি ভূমি কমিশনারের কার্যালয়ের সামনের সড়ক থেকে শাহ আলমকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে সরাসরি কেউ কথা না বললেও দারুস সালাম থানার কর্তব্যরত ডিউটি অফিসার মুঠোফোনে মারামারির ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।


নিহতের স্বজনদের অভিযোগ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাবিল খান ও দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো. ইসলাম গ্রুপের রেশারেশিতে খুন করা হয় তাকে।


এদিকে ছেলে হত্যার সুষ্ঠ বিচার দাবি করেন নিহতের বাবা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী।


এর আগে শনিবার দুপুরে রাজধানীর কাওলায় আওয়ামী লীগের জনসভায় স্থানীয় নাবিল ও ইসলাম গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে নাবিল গ্রুপের সদস্য শাহ আলমকে, দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো. ইসলামের নেতৃত্বে কুপিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ নিহতের স্বজন ও প্রতক্ষদর্শীদের।


এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে স্বেচ্ছাসেক লীগ নেতা মো. ইসলাম ও নাবিল গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। এর আগেও সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটেছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com