রাজধানীর কমলাপুরে হোটেলকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১৯:৪২
রাজধানীর কমলাপুরে হোটেলকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কমলাপুরে একটি হোটেলের শৌচাগার থেকে এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত মধ্যরাতে ওই তরুণের মরদেহ উদ্ধার করা হয়।


ওই তরুণের নাম মো. আল মামুন (১৮)। তিনি কমলাপুরের সালিমার রেস্টুরেন্ট অ্যান্ড আবাসিক হোটেলে থালাবাসন পরিষ্কারের কাজ করতেন। তার বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরখানি উপজেলার প্রত্যাশী গ্রামে। তার বাবার নাম মো. আল আমিন।


মামুনের চাচা মো. ইয়াসিন বলেন, গত রাতে হোটেল থেকে তাকে জানানো হয় যে মামুন ওয়াশরুমে (শৌচাগার) গলায় গামছা পেঁচিয়ে ফাঁস নিয়েছেন। এরপর তিনি হোটেলে যান।


পরে মতিঝিল থানার পুলিশের সহযোগিতায় মামুনের মরদেহ উদ্ধার করে রাত পৌনে একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর মামুনকে মৃত ঘোষণা করেন।


মামুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।


মামুনের চাচা মো. ইয়াসিন আরও বলেন, ‘মামুন ফাঁস দিয়ে আত্মহত্যা করার মতো কোনো কারণ আমরা দেখছি না। শুনেছি, সেখানে বয়ের কাজ করত। বাবুর্চির সঙ্গে তার তর্কাতর্কি হয়েছিল।’


মামুন ৮-১০ দিন আগে হোটেলটিতে কাজ শুরু করেছিলেন বলে জানান মো. ইয়াসিন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com