সিদ্ধিরগঞ্জে তেলবাহী ট্যাঙ্কারের ধাক্কায় নিহত ১
প্রকাশ : ০৯ আগস্ট ২০২৩, ১০:৪৬
সিদ্ধিরগঞ্জে তেলবাহী ট্যাঙ্কারের ধাক্কায় নিহত ১
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ইপিজেড গেটের সামনে রাস্তা পারাপারের সময় তেলবাহী ট্যাঙ্কারের ধাক্কায় পারভিন আক্তার (২৩) নামে এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন।


বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৯টায় মৃত ঘোষণা করেন।


পারভীন আক্তারকে হাসপাতালে নিয়ে আসা ফায়ারম্যান আজহারুল ইসলাম বলেন, সকালে ডিউটিতে যাওয়ার সময় দ্রুতগামী একটি ট্যাঙ্কারের ধাক্কায় পারভিন আক্তার আহত হয়ে রাস্তায় পড়ে থাকেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি বলেন, নিহত পারভীন আক্তার ইউএইচএম লিমিটেড গার্মেন্টসের কোয়ালিটি ইন্সপেক্টর হিসেবে কাজ করতেন। পারভীন আক্তার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ইপিজেড এলাকায় থাকতেন।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় ফায়ার সার্ভিস এক নারীকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছিল। আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com