যাত্রাবাড়ীতে বেপরোয়া বাসের ধাক্কায় যুবকের মৃত্যু
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ২২:৫৫
যাত্রাবাড়ীতে বেপরোয়া বাসের ধাক্কায় যুবকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ির ড. মাহবুব মোল্লা কলেজের সামনে রাস্তা পারাপারের সময় বেপরোয়া বাসের ধাক্কায় অজ্ঞাতনামা (৩৮) এক যুবক নিহত হয়েছে।


৬ আগস্ট, রবিবার রাত পৌনে ৯টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।


যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান জানান, আমরা ৯৯৯ খবর পেয়ে যাত্রাবাড়ী কোনাপাড়া কাঠের পুল ডাক্তার মাহবুব রহমান মোল্লা কলেজের সামনে থেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আমরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, আমরা এলাকায় খোঁজ নিয়ে জানতে পেরেছি, রাতে ড. মাহবুবর রহমান মোল্লা কলেজের সামনে রাস্তার উপর বেপরোয়া বাসের ধাক্কায় এক যুবককে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি বিস্তারিত জানার চেষ্টা চলছে।


মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। (সিআইডি) ক্রাইম সিনকে খবর দেয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহের জন্য।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com