মোহাম্মদপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় শিশু নিহত
প্রকাশ : ১২ মে ২০২৩, ০৯:২২
মোহাম্মদপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় শিশু নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মোহাম্মদপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় মোঃ সাব্বির হোসেন (১২) নামে এক শিশু নিহত হয়েছে।


বৃহস্পতিবার (১১ মে) রাত ৮টার দিকে মোহাম্মদপুরের জাফরাবাদ এলাকায় এই ঘটনাটি ঘটে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯ টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।



শিশু সাব্বিরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী রানা জানান, শিশু সাব্বির সমবয়সি বন্ধুদেরকে নিয়ে রাস্তায় খেলাধুলা করছিলো হঠাৎ দ্রুতগামি একটি পিকআপ ভ্যান শিশুটিকে ধাক্কা দেয়। এতে সে রাস্তার উপর ছিটকে পড়ে মাথায় গুরুতর জখম হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ধানমন্ডি বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় । সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


শিশু সাব্বিরের মা মোর্শেদা খাতুন বলেন , আমার ছেলে মাদ্রাসায় লেখাপড়া করত। ঘটনার সময় আমি রান্না করছিলাম। পরে খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে মৃত দেখতে পাই, আমার দুই ছেলে সে ছোট। বর্তমানে রায়েরবাজার পুলপার বটতলা এলাকায় একটি ভাড়া বাসায় থাকি।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বি বার্তাকে বলেন, শিশুর মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com