তেজগাঁও শিল্পাঞ্চলে নিরাপত্তাকর্মী খুন
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ১২:১৩
তেজগাঁও শিল্পাঞ্চলে নিরাপত্তাকর্মী খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের কুনিপাড়ায় এলাকায় একটি কারখানায় হাশেম মিয়া (৬০) নামে নিরাপত্তাকর্মী খুন হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) ভোরের দিকে এই ঘটনাটি ঘটে।


সকাল ৮টার দিকে শ্রমিকরা দেখতে পান ওই নিরাপত্তাকর্মী রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছেন। পরে কারখানার শ্রমিক ঝন্টু মিয়াসহ সহকর্মীরা উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক ৯টার দিকে মৃত ঘোষণা করেন।


শ্রমিক ঝন্টু মিয়া বিবার্তাকে বলেন, রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে জুয়েল ইন্ড্রাস্টিজের ভেতরে হাশেম মিয়া নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। আজ সকাল ৮টার দিকে কাজে যোগদান করতে আমারা ফ্যাক্টরিতে আসি। এরপর দোতালায় গিয়ে দেখি আমাদের নিরাপত্তাকর্মী হাশেম মিয়া রক্তাক্ত অবস্থায় তার বিছানায় পড়ে আছেন। তার মাথাসহ শরীরে বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত ছিল। কারখানার আলমারি খোলা এবং যন্ত্রপাতিগুলো এলোমেলোভাবে বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে ছিল।


পরে আমরা দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। তিনি
তিনি আরো বলেন, আমরা শুধু নিরাপত্তাকর্মীর নাম জানি। তার গ্রামের বাড়ির ঠিকানা আমাদের জানা নাই। আমরা পাঁচ সাত বছর ধরে কাজ করে আসছি অথচ মালিক এখন পর্যন্ত আমাদের পরিচয় পত্র (আইডি কার্ড) দেননি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com