জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ম্যাচের দল ঘোষণা বাংলাদেশের
প্রকাশ : ০৮ মে ২০২৪, ১৪:৩৩
জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ম্যাচের দল ঘোষণা বাংলাদেশের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ। সিরিজের প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা।


এদিকে চট্টগ্রামে প্রথম তিন ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর বাকি দুই ম্যাচ আয়োজিত হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। সিরিজের বাকি এই দুই ম্যাচের জন্য আজ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের এই শেষ দুই ম্যাচের বাংলাদেশ দলে ফিরেছেন সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান। আর বাদ পড়েছেন শরিফুল ইসলাম, পারভেজ ইমন এবং আফিফ হোসেন।


সিরিজের প্রথম তিন ম্যাচের স্কোয়াডে থাকলেও কোনো ম্যাচেই একাদশে ছিলেন না আফিফ ও ইমন। শেষ দুই ম্যাচের স্কোয়াডে আর রাখা হয়নি তাদের। আর পেসার শরুফুল ইসলামকে বিশ্রাম দিয়েছে বলেই জানিয়েছে টিম ম্যানেজম্যান্ট।


আইপিএল থেকে ফেরার পর বিশ্রামে ছিলেন মোস্তাফিজ। এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতে ছুটি দেয়া হয়েছিল সাকিব আল হাসানকে। আর চোটের কারণে দলের বাইরে ছিলেন সৌম্য সরকার। সিরিজের শেষ দুই ম্যাচ দিয়েই আবার দলে ফিরলেন এই তিনজন।


দুই দলের সিরিজের শেষ ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১০ ও ১২ মে। চতুর্থ ম্যাচটি সন্ধ্যা ৬টা থেকে শুরু হলেও পঞ্চম ম্যাচটি হবে সকাল ১০টা থেকে।


বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাশ, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, সৌম্য সরকার, তানভীর ইসলাম ও সাইফ উদ্দিন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com