রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞতানামা ২ মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৭ মে ২০২৪, ১৮:৪২
রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞতানামা ২ মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পৃথক এলাকা থেকে ২ ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


রাজধানীর বিমানবন্দর থানাধীন ক্যান্টনমেন্ট রেলগেটের সামনে থেকে আনুমানিক ৪৫ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন বিমানবন্দরন থানা পুলিশ।


সোমবার (৬ মে) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) তারা মিয়া জানান, রাতে আমরা খবর পেয়ে ঘটনাস্থল ক্যান্টনমেন্ট রেলগেট সংলগ্ন রেল লাইনের পাশ থেকে অজ্ঞাতনামা ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়ছে।


তিনি আরও বলেন, মৃত ব‍্যাক্তি রাতে রেল লাইনের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনের ধাক্কা খেয়ে গঠনাস্থলে মৃত্যুবরণ করেন। ওই ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি। সিআইডির ক্রাইম সিনকে খবর দেয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে হয়তো তার পরিচয় জানা যেতে পারে।
অপরদিকে রাজধানীর শাহবাগের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট সংলগ্ন ফুটপাত থেকে আনুমানিক ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।


মঙ্গলবার (৭ মে) দুপুর একটার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


শাহবাগ থানার উপপরিদর্শক এসআই মোহাম্মদ মহিদুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে দুপুরের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন সংলগ্ন ফুটপাতে মৃতদেহ দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান।


তিনি আরও বলেন, নিহতের নাম পরিচয় এখনো জানতে পারিনি আশেপাশের লোকজনদের কথা বলে জানতে পারি নিহত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিলেন। ওই এলাকায় থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে হয়তো তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। (সিআইডির) ক্রাইমসিনকে খবর দেয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে হয়তো তার পরিচয় জানা যেতে পারে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com