রাজধানীতে শ্রীলঙ্কান নাগরিকের মৃত্যু
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ২২:৪৯
রাজধানীতে শ্রীলঙ্কান নাগরিকের মৃত্যু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বনানী আবাসিক এলাকার একটি বাসায় চামিরা ওয়ানিগাসিং (৪৮) নামে এক শ্রীলঙ্কান নাগরিকের মৃত্যু হয়েছে। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।


জানা যায়, ওই শ্রীলঙ্কান নাগরিক বনানী বি-ব্লকের, ৪ নম্বর রোডের ৯৩ নম্বর বাসায় থাকতেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে (মেইনেট) ডেপুটি জেনারেল ম্যানেজারের দায়িত্বে ছিলেন।


মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে বনানী থানার ওসি নূরে আযম মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ দুপুরে বনানীর বাসা থেকে পরিচিতরা ওই শ্রীলঙ্কান নাগরিককে অসুস্থ অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে বিকেলে ৩টায় ইউনাইটেড হাসপাতাল থেকে ওই শ্রীলঙ্কান নাগরিকের মরদেহ উদ্ধার করে।


তিনি আরও বলেন, আমাদের কাছে প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই শ্রীলঙ্কান নাগরিক অসুস্থতাজনিত কারণে মারা গেছেন। তবে আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি। আইন প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আশা করছি ময়নাতদন্তের প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com