সৈকতে পর্যটকদের গোলাপ দিয়ে বরণ করলো ছাত্রলীগ
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৮, ১৯:৪৪
সৈকতে পর্যটকদের গোলাপ দিয়ে বরণ করলো ছাত্রলীগ
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমণে যাওয়া পর্যটকদের লাল গোলাপ ফুল দিয়ে বরণ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। শুক্রবার দুপুরে সৈকতের বিভন্ন পয়েন্টে অবস্থান নিয়ে সংগঠনটির নেতাকর্মীরা ব্যাতিক্রমী এই আয়োজন করে।


জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে আয়োজিত এই কর্মসূচি উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান প্রকাশ মুজিব।



এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিল্টন, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, কক্সবাজার শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ উদ্দিন খোকা, সদর উপজেলার সভাপতি তামজিদ পাশা, কক্সবাজার সরকারি কলেজের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আলিফ জামান শুভ, স্কুল বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সাহিত্য সম্পাদক ইরফানুল হক হিমু, সম্পাদক মনসুর উদ্দিন, সদর উপজেলার সভাপতি রমজান আলী জিতু, যুগ্ম সাধারণ সম্পাদক এখলাসুর রহমান, ফয়সাল উদ্দিন, টেকনিক্যাল কলেজের সাধারণ সম্পাদক ইসমাঈল সোহাগ প্রমুখ।



উল্লেখ্য, কয়েকদিন আগেও কোরবানির পশু জবাই করা রক্ত পরিস্কার ও পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করে আলোচনায় আসে জেলা ছাত্রলীগ। সে সময় বেসরকারি একটি টিভি চ্যানেলে ওই কর্মসূচি নিয়ে বিস্তারিত জানিয়েছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।


বিবার্তা/জাহেদ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com