শিরোনাম
সব প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করব: কাদের
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ১৩:০২
সব প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করব: কাদের
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনের আগে দেয়া সব প্রতিশ্রুতি আওয়ামী লীগ অক্ষরে অক্ষরে পালন করবে।


তিনি বলেছেন, শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি, আমার প্রদত্ত প্রতিশ্রুতি, আমি এখনো বলছি, ইনশাআল্লাহ অক্ষরে অক্ষরে পালন করব।


জাতীয় সংসদ নির্বাচনের পরদিন সোমবার নোয়াখালীতে নিজ নির্বাচনী এলাকায় এ কথা বলেন ওবায়দুল কাদের। এর আগে তিনি নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।


এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা নিরঙ্কুশ বিজয় পেয়েছি। ঘরোয়াভাবে এ বিজয় উৎযাপন করবেন। বাইরে বের হয়ে কারো সঙ্গে খারাপ আচরণ করবেন না। তাছাড়া রাজনীতি মাঠে, কারো বাড়ি-ঘরে গিয়ে যেনো রাজনীতি করা না হয়।


কাদের বলেন, রাজনীতি জোয়ার-ভাটার মতো। কখনো জোয়ার আসবে, কখনো ভাটা। তাই দলীয় নেতাকর্মীদের বলবো বিরোধীপক্ষের সঙ্গে কোনো প্রকার বাড়াবাড়ি করা যাবে না। এটা নেত্রীর নির্দেশ নেতাকর্মীদের জন্য।


ওবায়দুল কাদের বলেন, রবিবার নির্বাচন হয়ে গেলো। এতে কোনো প্রকার সহিংসতা বা বিশৃঙ্খলা হয়নি। আমরা জনগণের রায়ে জয় পেয়েছি। তাই আমাদের নেতাকর্মীদের অভিনন্দন জানাই। আপনারা দলকে ভালোবেসে বিজয় এনেছেন।


সবাইকে ধৈর্য ধরার আহবান জানিয়ে তিনি বলেন, রাতারাতি কোনো সমস্যার সমাধান হবে না। এ এলাকায় আজকে ক্লোজারের মতো, কঠিন কাজ আমরা করেছি। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি, আজকে যেখানেই যান, মাকড়সা জালের মতো পাকা রাস্তা ছড়িয়ে পড়েছে। এখানে দরকার আজ গ্যাস সংযোগ। এখানে দরকার অসংখ্য বেকার তরুণের কর্মসংস্থান।


তিনি বলেন, ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে যেসব উন্নয়ন বাকি রয়েছে, তার জন্য ধৈর্য ধরতে হবে। আমরা সব উন্নয়ন প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করব।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com