শিরোনাম
লক্ষ্মীপুরের ৪টি আসনে মহাজোটের জয়
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ০২:৪৫
লক্ষ্মীপুরের ৪টি আসনে মহাজোটের জয়
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের ৪টি আসনের ৩টিতে মহাজোটের নৌকা ও একটিতে আওয়ামী লীগ সমর্থিত আপেল মার্কার স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।রবিবার রাতে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ফলাফল ঘোষণা করেন।


লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন খান (নৌকা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৮৫ হাজার ৪৩৮ ভোট। তার প্রতিদ্বন্ধি প্রার্থী এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত হোসেন সেলিম (ধানের শীষ) ৩ হাজার ৮৯২ ভোট পেয়েছেন।


লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর একাংশ) আসনে আওয়ামী লীগ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শহিদ ইসলাম (আপেল) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ৫৬ হাজার ৭৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূঁইয়া (ধানের শীষ) ২৮ হাজার ৬৫ ভোট পেয়েছেন।


লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগেরর প্রার্থী বিমানমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল (নৌকা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ৩৩ হাজার ৭২৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্টের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি (ধানের শীষ) ১৪ হাজার ৪৯২ ভোট পেয়েছেন।


লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে মহাজোটের প্রার্থী বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান (নৌকা) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৮৩ হাজার ৯০৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী জেএসডির সভাপতি আ স ম আবদুর রব (ধানের শীষ) ৪০ হাজার ৯৭৩ ভোট পেয়েছেন।


বিবার্তা/সুমন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com