শিরোনাম
চাঁদপুরের সব আসনে আ.লীগ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ০৩:৫৭
চাঁদপুরের সব আসনে আ.লীগ
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের পাঁচটি আসনের সবগুলোতেই আওয়ামী লীগ প্রার্থীরা বড় ব্যবধানে জয় পেয়েছেন। রবিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী প্রিসাইডিং অফিসারের কার্যালয় থেকে ফলাফল ঘোষণা করা হয়।


চাঁদপুর-১ (কচুয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর এক লাখ ৯৬ হাজার ৮৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। বিএনপির মো. মোশারফ হোসেন পেয়েছেন ৭৭৫৯ ভোট।


চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. নুরুল আমিন দুই ৯৬ হাজার ৩১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বিএনপির প্রার্থী জালাল উদ্দিন ১০ হাজার ২৩৯ ভোট পান।


চাঁদপুর-৩ (সদর ও হাইমচর উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী ডাঃ দীপু মনি তিন লাখ চার হাজার ৮১২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। বিএনপি প্রার্থী শেখ ফরিদ আহম্মেদ পেয়েছেন ৩৫ হাজার ৫০১ ভোট।


চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহম্মদ শাফিকুর রহমান নৌকা মার্কায় পেয়েছেন এক লাখ ৭৩ হাজার ৩৭৯ ভোট। বিএনপির প্রার্থী মো. হারুনূর রশিদ পেয়েছেন ৩০ হাজার ৭৯৯ ভোট।


চাঁদপুর-৫ (শাহরাস্তি ও কচুয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম পেয়েছেন দুই লাখ ৯৮ হাজার ১০৪ ভোট। বিএনপির মমিনুল হক পেয়েছেন ৩৬ হাজার ৫৬ ভোট।


উল্লেখ্য, এই আসনে হাজীগঞ্জ উপজেলায় ৮৪টি কেন্দ্রের মধ্যে দক্ষিণ বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাই হওয়ায় এই কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে। তবে তা ফলাফলে কোনো প্রভাব ফেলবে না।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com