শিরোনাম
হুজুর সেজে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার!
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১৬:০৫
হুজুর সেজে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার!
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের জৈন্তাপুরে অভিনব কায়দায় ধর্ষণ মামলার আসামি রেজওয়ান মিয়াকে (২৫) গ্রেফতার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।


গ্রাম্য শালিসে ধর্ষণের বিচার না পেয়ে গত ১৮ জুলাই ভিকটিম নিজেই রেজওয়ান মিয়ার নামে জৈন্তাপুর মডেল থানায় মামলা করেন। এরপর রেজওয়ান পলাতক ছিলেন।


শনিবার (১৭ আগস্ট) এসআই আজিজুর রহমান হুজুরের বেশ ধারণ করে উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের বালিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে রেজওয়ান মিয়াকে গ্রেফতার করেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের আহমদ আলীর ছেলে রেজওয়ান মিয়া (২৫) ভাতিজিকে অপহরণ করে দূরবর্তী গ্রামের এক সিএনজিচালকের বাড়িতে আটকে রেখে একাধিক বার ধর্ষণ করে।


অপরদিকে ধর্ষণের ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং ধর্ষণের আলামত নষ্ট করতে বিচারের নামে স্থানীয় ইউপি সদস্য সময় ক্ষেপণ করেন। পরে ন্যায়বিচার না পেয়ে ভিকটিম বাদী হয়ে ঘটনার ২ মাস পর গত ১৭ জুলাই জৈন্তাপুর মডেল থানায় ধর্ষক রেজওয়ানকে প্রধান আসামি করে লিখিত অভিযোগ করেন।


১৮ জুলাই বৃহস্পতিবার ভিকটিমের লিখিত অভিযোগটি মামলা হিসেবে গণ্য করে। পুলিশ ঘটনাটি সরেজমিন তদন্ত করে ঘটনার সত্যতা পায় এবং ধর্ষক রেজওয়ান ইতোপূর্বে এ ধরনের একাধিক ঘটনা করে কারাভোগ করেছে বলে তথ্য বেরিয়ে আসে। কারাভোগ করে বের হওয়ার কিছু দিনের মধ্যে সে নতুন করে ভাতিজিকে অপহরণ করে ধর্ষণ করে।


মামলার প্রকৃতরহস্য অনুসন্ধান ও ধর্ষক রেজওয়ানকে আটকের জন্য পুলিশের একাধিক টিম উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অবশেষে পুলিশ আসামি গ্রেফতার করেত ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতে থাকে।


একপর্যায়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ এসআই আজিজুর রহমান হুজুরের বেশ ধারণ করে উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের বালিপাড়া এলাকায় অভিযান চালিয়ে রেজওয়ানকে গ্রেফতার করে।


এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ওসি শ্যামল বণিক বলেন, ধর্ষক রেজওয়ান ইতোপূর্বে এ ধরনের ঘটনা করে কারাবরণ করেছে। কারাবরণ করে বের হয়েই সে আবার এ ধর্ষণের ঘটনা ঘটায়।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com