গাইবান্ধায় মাইক্রোবাস-অটো সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৯, ০৯:০২
গাইবান্ধায় মাইক্রোবাস-অটো সংঘর্ষে নিহত ২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সদরে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন।


মঙ্গলবার (১৩ আগস্ট) রাত পৌনে ১০টার দিকে সদর থানার দারিয়াপুর সড়কের ঠাকুরের দিঘী ভেলুপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন-অটোরিকশার চালক সদর উপজেলার খোলাহাটি গ্রামের মজনু মিয়ার ছেলে খোরশেদ আলম (৩০) ও লেঙ্গাবাজারের আবুল হোসেনের ছেলে অটোরিকশার যাত্রী রোমান (২০)।


আহতরা হলেন-সদরের খোর্দ্দমালিবাড়ি গ্রামের লোকমান (২৫) ও মাঠের পাড় গ্রামের আরিফ মিয়া (৩০)। তারাও অটোরিকশার যাত্রী ছিলেন। তবে বাকি দুজনের পরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয়রা জানান, গাইবান্ধা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা যাত্রী নিয়ে দাড়িয়াপুর বাজারের দিকে যাচ্ছিল। এ সময় গাইবান্ধাগামী একটি মাইক্রোবাস ঠাকুরের দিঘি এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোচালক নিহত হন। আহত হন পাঁচজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান রোমান।


গাইবান্ধা সদর থানার ওসি খাঁন মোহাম্মদ শাহারিয়া জানান, মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। মাইক্রোবাস জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com