নবীগঞ্জে বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড
প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৯:২৩
নবীগঞ্জে বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান ও মোবাইল নাম্বার দিতে অপারগতা প্রকাশ করায় নবীগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীকে কাপড় টানা হেঁচড়া করায় মোফাজ্জল হোসেন (২২) নামে এক বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।


রবিবার (২১ জুলাই) দুপুরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানীর অফিস কক্ষে মোফাজ্জলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দনে।


জানা যায়, গত (১৮ জুলাই) বৃহস্পতিবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে টমটম গাড়িতে উঠার সময় নবীগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়, করগাওঁ ইউনিয়নের ও কলেজের পার্শ্ববর্তী এলাকার মল্লিক গ্রামের মৃত জহুর আলী ছেলে মোফাজ্জল হোসেন (২২) নামে এক বখাটে।


এসময় প্রেম প্রস্তাব দিলে ওই ছাত্রী তা প্রত্যাখ্যান করে এবং মোবাইল নাম্বার দিতে অপারগতা প্রকাশ করেন। পরে বখাটে মোফাজ্জল ও তার সঙ্গে থাকা অন্যরা ওই ছাত্রীর কাপড় ধরে টানা-হেঁচড়া করে।


এ খবর নবীগঞ্জ সরকারি কলেজে পৌঁছা মাত্রই কলেজ শিক্ষার্থীরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এসময় কলেজের শিক্ষার্থীরা এ ঘটনার বিচারের দাবিতে আন্দোলন করে। পুলিশ আন্দোলনকারী শিক্ষার্থীদের ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা রাস্তা থেকে সরে যায়। ঘটনার পর থেকেই মোফাজ্জল আত্মগোপনে চলে যায়।


রবিবার (২১ জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে করগাঁও ইউনিয়নের জৈন্তরী পয়েন্ট থেকে মোফাজ্জলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। পরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোফাজ্জলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।


নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বখাটে মোফাজ্জলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/ছনি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com