শিরোনাম
আইসক্রীম খাওয়ানোর কথা বলে শিশু ধর্ষণ, মামলা
প্রকাশ : ১৯ জুলাই ২০১৯, ২০:২৯
আইসক্রীম খাওয়ানোর কথা বলে শিশু ধর্ষণ, মামলা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার দুধসর গ্রামে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় নির্যাতিতার পিতা বৃহস্পতিবার রাতে শৈলকুপা থানায় মামলা দায়ের করেছেন।


শিশুটির পিতা জানান, বৃহস্পপতিবার দুপুরে মেয়েটিকে আইসক্রীম খাওয়ানোর লোভ দেখিয়ে গ্রামের মাঠে নিয়ে নির্যাতন চালায় ওই গ্রামের বিল্লাল জোয়ার্দ্দারের ছেলে বিপ্লব (১৬) নামের এক যুবক। মেয়েটিকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে তারা। এক পর্যায়ে তাকে গ্রামের মাঠে পাওয়া যায়। মেয়েটি বাড়িতে এতে অসুস্থ্য হয়ে পড়লে তাকে বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।


তিনি আরো বলেন, গত ১৫ দিন আগে বিপ্লব ও একই গ্রামের জাহিদুল জোয়ার্দ্দারের ছেলে সবুজ তাকে নির্যাতন করে। কয়েকদিন ধরে মেয়েটির রক্তক্ষরণ হলে গ্রাম্য চিকিৎসকের কাছে চিকিৎসাও করিয়েছেন তিনি।


শিশুটির মা জানান, আমরা গরিব মানুষ। টাকা না থাকার কারণে ভালো ডাক্তারের কাছে নিয়ে যেতে পারিনি। পরে বৃহস্পতিবার ওই ঘটনা আবার ঘটলে আমরা বুঝতে পারি। মেয়েটিকে চাকু দিয়ে হত্যার ভয় দেখানোর কারণে সে কিছু বলেনি। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।


শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, এ ঘটনায় মেয়েটির পিতা বাদি হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


বিবার্তা/কোরবান আলী/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com