শিরোনাম
গাজীপুরে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৭:৫৩
গাজীপুরে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর জেলার শ্রীপুর ও কালিগঞ্জ থানা এলাকায় ডিবি পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার ১৫ পিচ ইয়াবা ও ২৭ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।


বুধবার দুপুরে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে জেলা ডিবি পুলিশ।


আটককৃতরা হলেন, মোঃ কামাল হোসেন মানজু (৩৫) গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার পানজোড়া চেয়ারম্যান বাড়ী এলাকার মৃত. মোকছেদের ছেলে ও মোঃ তোফাজ্জল হোসেন ওরফে আকাশ (৩০) ময়মনসিংহ জেলার পাগলা থানার তললি এলাকার মোঃ আলাউদ্দিন শেখের ছেলে।


তিনি জেলার শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা আনসার রোড ফখরুল এর বাড়ির ভাড়াটিয়া এবং মোঃ নজুরল ইসলাম ওরফে ফকরুল (৩৮) গাজীপুরের শ্রীপুর উপজেলার বেড়াইদেরচালা এলাকার মৃত. আবু বক্কর সিদ্দিকের ছেলে।


ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ টিম অফিসার (ওসি) মোহাম্মদ আফজাল হোসাইনের তত্ত্বাবধানে এবং উপ-পরিদর্শক (এসআই) কাজী শাওন এর নের্তৃত্বে কালীগঞ্জ থানা এলাকায় মঙ্গলবার রাতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালাইয়া মোঃ কামাল হোসেন (মানজু)-কে ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ২৭ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।


এদিকে ডিবি পুলিশের (এসআই) মো. মফিজুর রহমান মল্লিকের নের্তৃত্বে শ্রীপুর থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে মোঃ তোফাজ্জল হোসেনকে (আকাশ) ৫০০ পিচ ইয়াবা এবং মোঃ নজুরল ইসলামকে (ফকরুল) ১৫ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।


পরে কালীগঞ্জ থানায় মামলা নং- ১৬ (৭)১৯ রুজু হইয়াছে এবং শ্রীপুর থানায় মামলা নং-৫২ (৭)১৯ রুজু করে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।


বিবার্তা/তুহিন মোল্লা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com