শিরোনাম
রাজশাহীতে ভেজাল পণ্য বিক্রির দায়ে জরিমানা
প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ২১:২০
রাজশাহীতে ভেজাল পণ্য বিক্রির দায়ে জরিমানা
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তানোরে মাছ বিক্রিতে ওজনে কম দেয়া, খাওয়ার হোটেলে নোংরা পরিবেশ, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


মঙ্গলবার বিকেলে তানোর উপজেলার সদর মাছ বাজার ও খাবার হোটেলসহ ৫ দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ইউএনও নাসরিন বানু। এসময় ওই বিক্রেতাদের কাছ থেকে ১৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।


ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরিন বানু জানান, তানোর বাজারের বিভিন্ন হোটেলগুলতে নিম্নমানের খাবার পরিবেশন, নোংরা পরিবেশে খাবার বিক্রি, মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি এবং মাছ বিক্রিতে ওজনে কম দেয়া হয় এমন সংবাদের ভিত্তিতে হোটেল ও মাছ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।


একই দিনে গোল্লাপাড়া বাজারের মুনতাজ হোটেল মালিককে ২ হাজার, তানোর থানা মোড়ের তৃপ্তি হোটেল মালিককে ২ হাজার, রুচিতা হোটেল মালিককে ২ হাজার ও ইসলামী হোটেল মালিককে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মাছের ওজন কম দেয়ায় ইমরান নামে এক মৎস্য ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন উপজেলা মৎস্য অফিসার সাহাদুল ইসলাম, তানোর থানার পুলিশের এএসআই পলাশ রায়সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।


বিবার্তা/অসীম/সাখাওয়াত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com