যশোর সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত
প্রকাশ : ২০ জুন ২০১৯, ১৮:৩৮
যশোর সড়ক দুর্ঘটনায় দুই  স্কুলছাত্র নিহত
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের মণিরামপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে।


বৃহস্পতিবার সকালে কোচিং শেষে বাড়ি ফেরার পথে যশোর-সাতক্ষীরা মহাসড়কের উপজেলার খইতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।


নিহতরা হলো- ওই উপজেলার ধলিগাতি গ্রামের খাইরুল বাশারের ছেলে আশিকুর রহমান ও জামলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে আল-আমিন। এরা দুজনই মণিরামপুর উপজেলার ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল বলেন, নিহত দুইজনই প্রতিষ্ঠানের সবচেয়ে মেধাবী ছাত্র ছিল। এদের মধ্যে আশিক ক্লাসের প্রথম এবং আল-আমিন দ্বিতীয় ছিল।


নিহত আশিকুর রহমানের চাচা নজরুল ইসলাম জানান, এদিন সকাল সাড়ে ৮টার দিকে আশিক ও আল-আমিন কোচিং শেষে বাইসাইকেলে করে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী যাত্রীবাহী হানিফ পরিবহন দুই জনকেই চাপা দেয়।


এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আশরাফুর রহমান আশিকুরকে মৃত ঘোষণা করে এবং গুরুত্বর আহত আল-আমিনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে মারা যায়।


চিকিৎসক আশরাফুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই আশিকুরের মৃত্যু হয়। আহত আল-আমিনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়। সদর হাসপাতালে পৌঁছানো মাত্রই আল-আমিনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।


এদিকে তাদের মৃত্যুর খবর শুনে বিক্ষুব্ধ সহপাঠীসহ এলাকাবাসী পরিবহনের চালকসহ জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবিতে যশোর-সাতক্ষীরা মহাসড়কের সুন্দলপুর বাজারে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে।


খবর পেয়ে মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের সাথে কথা বলে চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে তারা অবরোধ উঠিয়ে নেয়।


মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সড়ক অবরোধে সাময়িক যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। এ সময় চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাসে বিক্ষুব্ধরা অবরোধ উঠিয়ে নেয়।


বিবার্তা/তুহিন/তাওহীদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com