নারায়ণগঞ্জে মাদক মামলায় তরুণীসহ ৩ জনের কারাদণ্ড
প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৬:৫৭
নারায়ণগঞ্জে মাদক মামলায় তরুণীসহ ৩ জনের কারাদণ্ড
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এক হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় এক তরুণীসহ তিনজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় দেয়া হয়েছে।


বুধবার নারায়ণগঞ্জ ৭ নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। জামিনে ছাড়া পাওয়ার পর থেকেই আসামিরা পলাতক হওয়ার কারণে রায় ঘোষণার সময় দণ্ডিত আসামিদের আদালতে উপস্থিত করতে পারেনি পুলিশ।


দণ্ডিত আসামিরা হলো- কক্সবাজার জেলার রামু থানার উত্তর মিঠাছড়ি আস্করখিল গ্রামের শহিদুল ইসলাম সোহেল (২৩), বগুড়া জেলার শাখারিয়া নামাবালা গ্রামের আমিনুর ইসলাম (৩০) ও একই জেলার কালিতলা গ্রামের সাথী বেগম ওরফে রোজিনা (২০)।


আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমীন আহমেদ জানান, ২০১৪ সালের ২৯ আগস্ট সোনারগাঁ থানাধীন মহাসড়কের আষাড়িয়া ব্রিজের কাছে পুলিশ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করার সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে সিগন্যাল দেয়। এসময় গাড়ি থামিয়ে চালক আমিনুর পালানোর চেষ্টা করলে তাকেসহ তিনজনকে আটক করে পুলিশ। পরে তল্লাশির সময় গাড়ি থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।


এ ঘটনায় সোনারগাঁ থানার এসআই অজয় পালের করা একটি মামলার পরিপেক্ষিতে সাজা ঘোষণা করেন আদালত।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com