গাজীপুর সদর উপজেলা নির্বাচন মঙ্গলবার
প্রকাশ : ১৭ জুন ২০১৯, ২১:১৯
গাজীপুর সদর উপজেলা নির্বাচন মঙ্গলবার
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনের ভোট মঙ্গলবার। এর আগে শেষদিনে রবিবার মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটিয়েছেন।


এ নির্বাচনে ৫০টি ভোটকেন্দ্রের সবকয়টিতে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইসি নির্দেশ অনুযায়ী ভোটের ৩২ ঘন্টা আগে সব ধরণের প্রচার-প্রচারণা নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। রবিবার মধ্যরাত থেকে শেষ হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা।


এবার গাজীপুর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের অ্যাডভোকেট রীনা পারভীন, বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমান চৌধুরী (ঘোড়া প্রতীক) এবং আতিকুজ্জামান মোহাম্মদ (মোটর সাইকেল)।


প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী রীনা পারভীন ও বিএনপি (স্বতন্ত্র) প্রার্থী ইজাদুর রহমানের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে।


নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিনে রীনা পারভীন তার কর্মী-সমর্থকদের নিয়ে দিনভর ব্যস্ত সময় কাটিয়েছেন। তিনি মির্জাপুর, ভাওয়ালগড় ও পিরুজালী ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।


এদিকে চেয়ারম্যান পদে ইজাদুর রহমান প্রচারের শেষ দিনে প্রকাশ্যে নির্বাচনী প্রচার না চালালেও ঘরোয়াভাবে নেতা-কর্মীদের সাথে বৈঠক করেছেন।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com