ময়মনসিংহে একসঙ্গে তিন যমজ বোন নিখোঁজ
প্রকাশ : ১৭ জুন ২০১৯, ০৯:২৩
ময়মনসিংহে একসঙ্গে তিন যমজ বোন নিখোঁজ
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় একসঙ্গে তিন যমজ বোন রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছে। শুক্রবার রাত ১১টার পর রহস্যজনকভাবে বসত ঘর থেকে তারা নিখোঁজ হয়।


উপজেলার ভাইটকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী এই নিখোঁজ যমজ তিন বোন। তারা হলো- চম্পা, রাজিয়া ও সুলতানা। তাদের সবার পরনে ছিল লাল কামিজ ও লাল পায়জামা।


তিন বোনের বয়স ১৫। তাদের বাবার নাম আব্দুর রহমান ও মায়ের নাম খাদেজা খাতুন। বাবা ভাইটকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী।


এ ঘটনায় শনিবার রাতে ফুলপুর থানায় নিখোঁজ তিন বোনের চাচা আব্দুছ ছালাম একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তবে এখন পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি।


চাচা ছালাম বলেন, শুক্রবার রাত ১১টার পর দক্ষিণ ভাইটকান্দি গ্রামের নিজ বাসা থেকে হঠাৎ রহস্যজনকভাবে নিখোঁজ হয় তিন বোন। নিখোঁজ তিন বোনের কোনো সন্ধান না পেয়ে ফুলপুর থানায় জিডি করি আমি।


এ বিষয়ে ফুলপুর থানা পুলিশের এসআই অটল বিহারী বিশ্বাস বলেন, নিখোঁজ তিন বোনকে উদ্ধারের চেষ্টা চলছে। নিখোঁজ হওয়া তিন কিশোরীর পরিবারের সঙ্গে এ ব্যাপারে কথা হয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা করছি আমরা।


ফুলপুর থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সুমন বলেন, তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তাদের নিখোঁজের বিষয়ে একেকজন একেক কথা বলছেন। আমরা বিষয়টি তদন্ত করছি। তাদের পরিবারের সাথে কথা বলে ধারণা করা হচ্ছে রাগ করে মেয়েরা কোনো আত্মীয়ের বাসায় যেতে পারে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com