বিয়ে পণ্ড করে কনে অপহরণকালে অস্ত্রসহ আটক ৩
প্রকাশ : ১২ জুন ২০১৯, ১১:০৭
বিয়ে পণ্ড করে কনে অপহরণকালে অস্ত্রসহ আটক ৩
ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রেমিকার সঙ্গে বিয়ে না হয়ে অন্যত্র বিয়ে হওয়ায় ঈশ্বরদীতে ক্ষিপ্ত এক প্রেমিক প্রেমিকাকে অপহরণ করতে গেলে অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার সন্ধ্যায় কনে অপহরণের মূলহোতা আসিকুর রহমানসহ তিনজনকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।


আটকরা হলো ছলিমপুর ইউনিয়নের কলেরকান্দি বটতলা এলাকার আয়ুব কাজির ছেলে আশিকুর রহমান (২২), চরমিরকামারী এলাকার মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬) ও কলেরকান্দি বটতলা এলাকার মঞ্জুর রহমানের ছেলে মেহেরাব হোসেন নাসিম (২৪)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছলিমপুর ইউনিয়নের চর মিরকামারি হান্নানের মোড় এলাকার সান্টু প্রামাণিকের বাড়িতে আশিকের নেতৃত্বে ১৫-১৬ যুবক হানা দিয়ে তাদের স্কুলে পড়ুয়া মেয়েকে অপহরণের চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন জড়ো হয়ে অপহরণকারীদের ধাওয়া দেন। এতে ঘটনার মূলহোতা আশিক, শামসুল ও নাসিমকে স্থানীয়রা আটক করে গণপিটুনি দেয়।


স্থানীয় আকরাম হোসেন জানান, আশিকের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক রয়েছে। হঠাৎ করে এক সপ্তাহ আগে বাঘার এক ছেলের সঙ্গে ওই মেয়ের বিয়ের দিন ধার্য করে তার পরিবার। বিয়ের দিন আশিক অস্ত্রসহ কয়েকজন যুবক নিয়ে তাকে অপহরণ করার জন্য ওই বাড়িতে যান। এ সময় অপহরণে বাধা দিলে যুবকদের মারধরে ওই ছাত্রীর মা, বোনসহ কয়েকজন আহত হন। পরে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হয়ে অপহরণকারীদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে আশিকের দেহ তল্লাশি করে অস্ত্র উদ্ধার করে পুলিশ।


ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, ধারণা করা হচ্ছে কোনো অসৎ উদ্দেশে স্কুলে পড়ুয়া শিক্ষার্থীকে পরিকল্পিতভাবে অপরহণ করা হচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। অস্ত্র উদ্ধার ও অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/আকাশ/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com