সকালেই দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪
প্রকাশ : ২৭ মে ২০১৯, ১১:০৭
সকালেই দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাগুরায় দুটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক এবং দিনাজপুরের কাউগাঁ মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।


মাগুরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক শাকুর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার সকালে মাগুরা-ঝিনাইদহ সড়কের ইছাখাদা দরগাগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


তিনি বলেন, মাগুরা থেকে ঝিনাইদহগামী একটি মালবোঝাই পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছলে অপরদিক থেকে আসা আরেকটি পিকআপ ভ্যানকে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে উভয় পিকআপ ভ্যানের চালক ঘটনাস্থলেই মারা যায়। পিকাআপের দুই হেলপার গুরুতর আহত হয়েছে।


আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতরা হলেন, নাঈম (২২) ও শাহাবুদ্দিন (২৯)। শাহাবুদ্দিনের বাড়ি ঝিনাইদহ জেলায় বলে পুলিশ ধারণা করলেও নাঈমের ঠিকানা জানা যায়নি।


খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও নিশ্চিত করেছেন এ কর্মকর্তা।
এদিকে দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার বনতাড়া এলাকার আমিজ আলী (৩৫) ও চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার কিতাব উদ্দিনের ছেলে আব্দুস সামাদ (৬০)। তারা পেশায় লিচু ব্যবসায়ী ছিলেন।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোরে ভ্যানে লিচু উঠিয়ে দিয়ে ওই দুইজন মোটরসাইকেলে করে দিনাজপুর শহরের দিকে আসছিলেন। পথে ফুলবাড়ীগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।


বিবার্তা/তাওহীদ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com