শিরোনাম
শহীদ বেদিতে অশ্লীল নাচের ঘটনায় তদন্ত কমিটি
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৬:৩১
শহীদ বেদিতে অশ্লীল নাচের ঘটনায় তদন্ত কমিটি
পটুয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালী কলাপাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে 'মেয়র নাইট' অনুষ্ঠানে তরুণীর অশ্লীল নাচের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শহীদ মিনারের বেদিতে বৃহস্পতিবার রাতে এই নাচের ঘটনা ঘটে।


জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ ও সহকারী পরিচালক সিপিপি মো. আসাদুজ্জামান।


সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিওতে দেখা যায়, এক তরুণী হিন্দি গানের তালে শহীদ মিনারের বেদিতে অশ্লীল নৃত্য পরিবেশন করছে। এ সময় উপস্থিত দর্শকরা করতালি ও শিস বাজিয়ে এবং বিভিন্ন অশ্লীল কটূক্তি করে। তারাও ওই তরুণীর সাথে নাচে মেতে উঠে। উপস্থিত দর্শক ও উত্তেজিত যুবকরা তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেন।


জানা গেছে, বৈশাখী উৎসবের অংশ হিসেবে মেয়র নাইটের আয়োজন করেন পৌর মেয়র বিপুল হাওলাদার। ওই অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে এক তরুণী অশ্লীল নৃত্য প্রদর্শন করে।


কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, তিন সদস্যের কমিটি তদন্ত করে মঙ্গলবার প্রতিবেদন দাখিল করবেন। এরপর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


কলাপাড়া পৌর মেয়র বিপুল হালদারের সাথে যোগাযোগ করা যায়নি।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com