খালেদার মুক্তির বিষয়টি ভেবে দেখবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ০৬ এপ্রিল ২০১৯, ১৭:০২
খালেদার মুক্তির বিষয়টি ভেবে দেখবে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল ছবি
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করলে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়টি ভেবে দেখবে সরকার।


শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ বাহাদুরাবাদ এলাকায় নৌ-থানার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।


তিনি বলেন, প্যারোলে মুক্তি পেতে হলে খালেদা জিয়াকে একটি সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আমাদের কাছে আবেদন করতে হবে। যদি তিনি আবেদন করেন তাহলে মুক্তি পেতে পারেন। তবে খালেদা জিয়ার জন্য প্যারোলের কোনো আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয় এখনো পায়নি।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নন। পুলিশের কোনো সদস্য যদি দুর্নীতিতে জড়িয়ে পড়ে তখন গোটা পুলিশ বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়। কাজেই পুলিশের কোনো সদস্য যদি দুর্নীতিতে জড়ায় তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সবার জন্য আইন সমান। দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না।


এসময় উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ, সদর আসনের এমপি মোজাফফর হোসেন, ইসলামপুর আসনের এমপি ফরিদুল হক খান দুলাল, অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান, নৌ-পুলিশের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসান, জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবির, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন প্রমুখ।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com