ফেনীতে সাবেক সেনা সদস্যের মরদেহ উদ্ধার
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ২২:৫৫
ফেনীতে সাবেক সেনা সদস্যের মরদেহ উদ্ধার
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় সেপটিক ট্যাংক থেকে আবুল কালাম (৫২) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার দুপুরে উপজেলার ৮নং রাধানগর ইউনিয়নের পশ্চিম মধুগ্রামের নিজ ঘরের পাশের সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি পশ্চিম মধুগ্রামের মৃত সামছুল হকের ছেলে।


নিহতের বোন জরিনা বেগম জানান, তার ভাই আবুল কালাম গত ৬ দিন আগে নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার ঘরের পাশের সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ ছড়ায়। এসময় সেপটিক ট্যাংকের ঢাকনা সামান্য খোলা দেখতে পেয়ে সন্দেহ হলে তিনি বিষয়টি স্থানীয় মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনকে জানান।


মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন তাৎক্ষণিকভাবে বিষয়টি ছাগলনাইয়া থানা পুলিশকে জানালে দুপুর ২টায় ঘটনাস্থলে পুলিশ পৌঁছে সেপটিক ট্যাংকের ভেতরে মরদেহ দেখতে পায়। এরপর বিকেল ৫টায় মরদেহ উদ্ধার করে পুলিশ।


এসময় ঘটনাস্থলে সহকারী পুলিশ সুপার নিশান চাকমা, ছাগলনাইয়া থানার ওসি এম এম মুর্শেদ, ওসি তদন্ত সুদ্বীপ রায় পলাশ উপস্থিত ছিলেন।


তিনি আরো বলেন, তার ভাই আবুল কালাম তিন বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর রেখা আক্তার নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর ঢাকায় এক পোশাক শ্রমিককে বিয়ে করেন। বর্তমানে তিনি দ্বিতীয় স্ত্রী রেখার সঙ্গে বাড়িতে থাকতেন।


গত দু’বছর আগে আবুল কালাম স্ট্রোক করার পর থেকে অস্বাভাবিক আচরণ করেন। গত শুক্রবার (৪ জানুয়ারি) মাগরিবের নামাজের পর থেকে তিনি নিখোঁজ হন। আত্মীয়-স্বজনসহ পরিচিত সব জাগায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তবে, জিডির বিষয়টি স্মরণে ছিলো না বলেও জানান তিনি।


ওসি এমএম মুর্শেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে, গত ছয়দিন আগ আবুল কালাম নিখোঁজ হলেও পরিবার থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।


জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেখা আক্তার (৪০) ও বড় ছেলে মো. হাসানকে (১৬) থানায় নেয়া হয়েছে বলে জানান ওসি সুদ্বীপ রায়।


বিবার্তা/আবদুল্লাহ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com