ভোলার শশীভূষণে সুষ্ঠুভাবে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৭
ভোলার শশীভূষণে সুষ্ঠুভাবে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা সদর বেগম রহিমা ইসলাম কলেজ পরীক্ষা কেন্দ্রে নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার প্রথমদিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় শিক্ষার্থীরা উপজেলার শশীভূষণ কেন্দ্রে সকাল সাড়ে ৯ টার দিকে পরীক্ষার প্রবেশপত্রসহ উপকরণ নিয়ে উপস্থিত হন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।


শশীভূষণ পরীক্ষা কেন্দ্র সচিব সূত্রে জানা যায়, এ বছর শশীভূষণ কেন্দ্রে এসএসসি পরীক্ষায় ৫টি বিদ্যালয়ের মোট ৩শ ৯২জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেছেন। পরীক্ষা শুরু হয়েছে সকাল ১০টায় এবং শেষ হয়েছে দুপুর ১টায়।


শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রে সচিব মো. কামাল হোসেন বলেন, এই কেন্দ্রে মোট শিক্ষার্থী ৩শ ৯৯ জন ছিল। পরীক্ষায় অনুপস্থিত ছিল ৭ জন। আমাদের ও শশীভূষণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ট্যাগ অফিসার) চরফ্যাশন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমাইন কবিরের উদ্যোগে নকলমুক্ত, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষার্থীরা প্রথম দিনের বাংলা প্রথমপত্র পরীক্ষা দিয়েছেন।


এ বিষয়ে শশীভূষণ এসএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ট্যাগ অফিসার) চরফ্যাশন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমাইন কবির বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করছি মাত্র।


বিবার্তা/শাহীন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com