টাঙ্গাইলে ব্যালট বাক্সে আগুন, আহত ২
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৭:৪১
টাঙ্গাইলে ব্যালট বাক্সে আগুন, আহত ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুরে ভোটকেন্দ্র থেকে ভোটের পেপারসহ ব্যালট বাক্সে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এই সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ৫ রাউন্ড গুলি ছোড়েন। এই ঘটনায় দুইজন আনসার সদস্য আহত হয়েছেন।


৭ জানুয়ারি, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার হেমনগর ইউনিয়নের কাহেতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।


কাহেতা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. মাজহারুল হক বলেন, দুর্বৃত্তরা অতর্কিতভাবে কেন্দ্রে প্রবেশ করে পুরুষ ওয়ার্ডের তিন নম্বর কক্ষ থেকে একটি ভোটের পেপার বোঝাই ব্যালট পেপার বাইরে নিয়ে তাৎক্ষণিক আগুন ধরিয়ে দেয়। এতে ব্যালট বাক্স পুড়ে গেছে। ব্যালট বাক্সে প্রায় তিনশ ভোটের পেপার ছিল। পরে সেখানে থাকা আইনশৃঙ্খলার দায়িত্বে থাকা সদস্যরা ব্যালট উদ্ধারে ৫ রাউন্ড গুলি করেন। এই ঘটনায় দুইজন আনসার সদস্য আহত হয়েছে।


তিনি আরও বলেন, এঘটনার পর কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। বাড়তি নিরাপত্তাও জোরদার করা হয়। পরে কেন্দ্রের বাকি বালটবাক্সসহ নির্বাচনি সরঞ্জাম নিয়ে দায়িত্বরতরা কেন্দ্র ত্যাগ করি।


গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ঘটনা নিয়ন্ত্রণে ৫ রাউন্ড গুলি করা হয়েছে। এ ঘটনায় দুজন আনসার সদস্য আহত হয়েছে। অভিযোগ দেওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ বিষয় টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, কেন্দ্রটির ভোটগ্রহণ বাতিল করা হয়েছে। এ বিষয়ে গোপালপুরে বাড়তি নিরাপত্তাও জোরদার করা হয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com