নড়াইল-২ আসনের ওয়ার্কার্স পার্টির প্রার্থীর নির্বাচন বর্জন
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৫:৩০
নড়াইল-২ আসনের ওয়ার্কার্স পার্টির প্রার্থীর নির্বাচন বর্জন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-২আসনের বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত হাতুড়ি প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান ভোট গ্রহণে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন।


৭ জানুয়ারি, রবিবার দুপুর ২টায় নড়াইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচনে ভোট বর্জনসহ ফলাফল প্রত্যাখানের ঘোষণা দেন তিনি।


শেখ হাফিজুর রহমান আরও বলেন, সকাল ১১টা পর্যন্ত নির্বাচনে ভোট গ্রহণ কিছুটা সহনীয় পর্যায়ে ছিল। পরবর্তীতে ক্ষমতাসীন আওয়ামীলীগ দলীয় লোকজন সদর উপজেলার চারিখাদা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুপ্রবেশ করে তাণ্ডব চালিয়ে প্রকাশ্যে ভোট কেটে নৌকায় সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানার চেষ্টা চালায়। আমাদের লোকজন বাঁধা এবং প্রশাসনের হস্তক্ষেপে এ অনিয়ম সাময়িক বন্ধ থাকলেও পরবর্তীতে আবার তা শুরু হয়। একই ধরনের কারচুপি ও অনিয়ম তারাশি, সলুয়া, দুর্গাপুর, বোড়ামারা, লোহাগড়ার আর.এল পাশা ভোটকেন্দ্রসহ বিভিন্ন ভোট কেন্দ্রে সংঘটিত হয়েছে।


শহরের শিবশংকর স্কুলের ভোট কেন্দ্রে হাতুড়ির এজেন্টকে বের করে দেয়া হয়েছে। আমি স্থানীয় প্রশাসন ও নির্বাচন কমিশনের লোকজনের কাছে ভোট গ্রহণে অনিয়নের প্রতিকার এবং সুুষ্ঠু ভোট গ্রহণের নিশ্চয়তা চাইলেও আমি এ ঘটনার কোন প্রতিকার পাইনি। এ নির্বাচন প্রহসনের নির্বাচন।


ক্ষমতাসীন দল ভোট কারচুপি করে নির্বাচনে জয়লাভ করতে সকল ধরনের অপচেষ্টা চালাচ্ছে। ভোট গ্রহণে এ ধরনের অনিয়ম প্রমাণ করে, ক্ষমতাসীন সরকার ও বর্তমান নির্বাচন কমিশনের অধীন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। আমি প্রহসনের এ নির্বাচন বর্জন ও ভোটের ফলাফল প্রত্যাখান করলাম।


সংবাদ সম্মেলনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির সদস্য নওরোজ মোল্যা, জাতীয় কৃষক সমিতি জেলা কমিটির সাধারণ সম্পাদক লাকিতুল্লাহ, যুবমৈত্রী জেলা কমিটির সাধারণ সম্পাদক পারভেজ আলম বাচ্চু প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com