আগামী নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী করতে হবে: মাশরাফী
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৪
আগামী নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী করতে হবে: মাশরাফী
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা বলেন, দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কা বিজয়ী করতে হবে। ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে সকল কে ভোট দেয়ার অনুরোধ জানান তিনি।


তিনি বলেন, আপনাদের ভোট নিয়ে এমপি নির্বাচিত হতে চাই। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লাগবে।


২৭ ডিসেম্বর, বুধবার সকাল থেকে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত তাঁর নির্বাচনি এলাকা নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউপির ধোন্দা, ময়েনখোলা, চরবিলা, শাহাবাদ, দলজিতপুর, সরসপুর, আলোকদিয়া, চাঁদপুর, জুড়ালিয়া এবং মুলিয়া ইউপির সীতারামপুর, দূর্বাজুড়ি,পানতিতা, সাতঘরিয়া, বড়েন্দা ও মুলিয়া বাজার এলাকায় দশটি পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন।


ক্রিকেট তারকা মাশরাফী কে দেখতে এলাকার শত শত নারী-পুরুষ রাস্তার দুধারে সমবেত হন। তাঁরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। এ সময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বিদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি।


মাশরাফীর সঙ্গে পথসভায় ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস.এম.পলাশ, আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, শাহাবাদ ইউপির চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউর রহমান, সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com