ভন্ড কবিরাজ ও ধর্ষক লাল চাঁন মিয়া গ্রেফতার
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৪০
ভন্ড কবিরাজ ও ধর্ষক লাল চাঁন মিয়া গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ভাতের সঙ্গে চেতনানাশক খাইয়ে এক নারীকে ধর্ষণ ও চার লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়া ভন্ড কবিরাজ লাল চাঁন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।


২৬ ডিসেম্বর, মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত।


এর আগে, রাতে নীলফামারী জেলার ডিমলা থানার সুন্দর খাতা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত মো. লাল চাঁন মিয়া (৩৮) নীলফামারী জেলার ডিমলা থানার ভাটিয়াপাড়া এলাকার মৃত কাদের পাশারীর ছেলে। তিনি নারী-পুরুষের বিভিন্ন রোগের ওষুধ দেওয়ার নাম করে দীর্ঘদিন যাবত মানুষের সাথে প্রতারণা করে আসছিল। ঘটনার পর থেকে লাল চাঁন নীলফামারী জেলার বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল।


পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ও তার স্বামীসহ ভন্ড কবিরাজ লাল চাঁন মিয়ার গ্রামের বাড়ি একই এলাকায় হওয়ায় তাদের সাথে সু-সম্পর্ক গড়ে উঠে। লাল চাঁন নিজেকে কবিরাজ হিসেবে উপস্থাপন করায় ভুক্তভোগীদের তিনি কবিরাজি ওষুধপত্র দিয়ে আসতে থাকেন। গত ৩০ সেপ্টেম্বর কবিরাজি চিকিৎসা দিতে নীলফামারী থেকে আশুলিয়ায় ভুক্তভোগীর বাসায় আসেন লাল চাঁন। এরপর গত ২ অক্টোবর রাত ৯টায় কবিরাজি ওষুধের কথা বলে স্বামী-স্ত্রীকে ভাতের সাথে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেন। পরদিন ৩ অক্টোবর সকাল ৯টার দিকে পাশের রুমের ভাড়াটিয়ারা এসে স্বামী- স্ত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। এসময় ভুক্তভোগীর শরীরে পরিহিত কাপড় এলোমেলো অবস্থায় দেখা যায়। পরে চোখেমুখে পানি ছিটিয়ে দিলে তাদের জ্ঞান ফিরে।


এসময় ভুক্তভোগী বুঝতে পারেন যে, কবিরাজি চিকিৎসার নামে চেতনানাশক ওষুধ খাইয়ে তার ইচ্ছার বিরুদ্ধে লাল চাঁন তাকে ধর্ষণ করেছেন এবং যাওয়ার সময় ওয়ারড্রপের ড্রয়ারে রাখা তার স্বামীর নগদ চার লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন।


পরবর্তীতে লাল চাঁনের সাথে মোবাইলফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ভুক্তভোগীসহ তার স্বামীকে বিভিন্ন ভয়ভীতিসহ হুমকি প্রদান করেন।


এ ঘটনায় গত ৯ ডিসেম্বর আশুলিয়া থানায় মামলা দায়ের হলে আসামি গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে রাতে নীলফামারী জেলার ডিমলা থানার সুন্দর খাতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত বলেন, আসামি বারবার স্থান পরিবর্তন করছিলেন। অবশেষে নীলফামারী জেলার ডিমলা থানার সুন্দর খাতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com