কামরাঙ্গীরচরে জুতা নামাতে গিয়ে কর্মচারীর মৃত্যু
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ২২:০৩
কামরাঙ্গীরচরে জুতা নামাতে গিয়ে কর্মচারীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গিরচড়ের রনি মার্কেট এলাকায় একটি জুতার দোকানে সেলফ থেকে জুতা নামানোর সময় পরে গিয়ে মো: রাকিব (১৮) নামে এক কর্মচারী নিহত হয়েছে।


২৪ ডিসেম্বর, রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামরাঙ্গিরচড় জিয়া স্মরনীর রনি মার্কেটে এই ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) নিয়ে আসা মৃত রাকিবের সহকর্মী মোঃ রাব্বী হাসান জানান, আমরা কামরাঙ্গিরচড় জিয়া স্মরনীতে জিয়া সুজ নামে একটি দোকানে কাজ করি। আজ সন্ধ্যার দিকে দোকানের ভিতরে মই দিয়ে সেলফ থেকে জুতা নামানোর সময় অসাবধনতাবসত নিচে পরে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, রাকিবের গ্রামের বাড়ি বরিশাল জেলার আগৈলঝড়া থানার শেরাল গ্রামে। সে একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। বর্তমানে কামরাঙ্গিরচড় রনি মার্কেট এলাকায় থাকতো।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: বাচ্চুমিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন‍্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com