রাজধানীতে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৯:৩৪
রাজধানীতে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তর মুগদা ও হাতিরঝিলে পৃথক ঘটনায় কিশোরসহ এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহরা হলেন শফিকুর রহমান মানিক (৫০) ও মোঃ রাহিম (১৩)।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে ও সকাল সাড়ে নয়টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


মুগদা থানার উপ-পরিদর্শক (এস আই) শামীম আক্তার সরকার জানান, আজ সকালে আমরা খবর পেয়ে মুগদার উত্তর মুগদা রাস্তায় খোলা ম‍্যানহোলের ভিতর থেকে শফিকুর রহমান মানিক নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরো জানান, নিহতের স্বজনের কাছ থেকে জানতে পেরেছি নিহত চোখে সমস্যা ছিল সকালে বাসার সামনে রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ম্যানহোলের ঢাকনি খোলা থাকায় ম্যান হলে পরে গিয়ে ভিতর থেকে উঠতে না পারায় সেখানে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের বাসা উত্তর মুগদার ৫৮/১০ নম্বর বাসার মোহাম্মদ মফিজুর রহমানের ছেলে।


অপরদিকে হাতিরঝিল প্রজেক্ট রামপুরা ব্রিজের ফুটপাথ থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রুহুল আমিন জানান, আজ সকালে আমরা খবর পেয়ে হাতিরঝিল প্রজেক্ট এর রামপুরা ব্রিজের ফুটপাতের উপর থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।


তিনি আরো বলেন, নিহতের মাথার ডান পাশে ও চোখের উপরে জখম ছিল প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।নিহতের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলায় বর্তমানে মেরুল বাড্ডার ১০২/বি নম্বর বাসা থাকতো তার বাবার নাম হীরা মিয়া।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com