‘উন্নয়‌ন ধারা অব্যাহত রাখ‌তে শেখ হা‌সিনার বিকল্প নেই’
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৭
‘উন্নয়‌ন ধারা অব্যাহত রাখ‌তে শেখ হা‌সিনার বিকল্প নেই’
বাগেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাট-৪ (‌মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপ‌তি এইচ এম ব‌দিউজ্জামান সোহাগ বলেছেন, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার বিকল্প নেই।


বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দুর্বার গ‌তিতে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। আর এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে জনগণ।


১৯ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে মোরেণগঞ্জ উপজেলার বলইবু‌নিয়া ইউ‌নিয়‌নে এক নির্বাচনী পথ সভায় তি‌নি এসব কথা বলেন।


সোহাগ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে একমাত্র সরকারের উন্নয়নের ধারাবাহিকতার জন্য। আজ পদ্মাসেতু বিশ্বে মেগা স্ট্রাকচার হিসেবে বাংলাদেশকে নতুন করে পরিচয় করে দিয়েছে। শুধু তাই না এমন অনেক মেগা প্রজেক্ট আছে আওয়ামী লীগ সরকার করেছেন যা আমরা আজ থেকে ২০ বছর আগেও চিন্তা করিনি।


তি‌নি বলেন, দেশবিরোধী বিএনপি ও তাদের দোসররা এখনো ষড়যন্ত্র করে চলছে। তবে ষড়যন্ত্র করে লাভ নেই। সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে আগামী ৭ জানুয়া‌রি নির্বাচন হবে উৎসব মুখর।


চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নি‌র্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে সবাই নৌকা মার্কায় ভোট দিবেন এবং জননেত্রী শেখ হা‌সিনার হাতকে শ‌ক্তিশালী করবেন।


বলইবু‌নিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খানের সভাপ‌তিত্বে পথ সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ‌মো. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সহ-সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা লিয়াকত আলী খান, অধ্যক্ষ শাহাবু‌দ্দিন তালুকদার, জেলা আওয়ামী লী‌গের সদস্য অধ্যাপক মাহাফুজুর রহমান, উপজেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ওয়া‌হিদুজ্জামান মনা, আওয়ামী লীগ নেতা আব্দুল হাই খান, খ.ম লুৎফর রহমান, যুবলীগ নেতা খান হা‌সিবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com