টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদ্‌যাপন
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৩:০৬
টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদ্‌যাপন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদ্‌যাপন করা হয়েছে।


১৬ ডিসেম্বর, শনিবার সকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ৩১ বার তোপধ্বনি ও শহিদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানানো হয়।


প্রথমে রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম শ্রদ্ধাঞ্জলি জানান। এরপর জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ আহমদ, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. মিনহাজ উদ্দিন মিয়া, উপজেলা পরিষদের পক্ষে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে জাফর আহমেদ প্রমুখ শ্রদ্ধাঞ্জলি জানান।


এরপর শহরের শহীদস্মৃতি পৌর উদ্যানে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। শেষে শহিদ বুদ্ধিজীবী, বীরমুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।


এছাড়াও সকাল ৮টায় স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও শরীর চর্চা প্রদর্শন করা হয়েছে। ১১টায় শহিদ স্মৃতি পৌর উদ্যানে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হবে। সকল মসজিদ ও মন্দিরে জাতীয় সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হবে।


এর আগে রাত ১২টা ১ মিনিটে টাঙ্গাইলের সদর উপজেলার বাণিজ্যিক এলাকা করটিয়া কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জানায় করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম, আওয়ামী যুবলীগের সভাপতি এমদাদুল হক এনামুল প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রিপন,সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমিন হোসেন খান পাপন, করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম আনছারী,আ.লীগ নেতা শফিউল আজম বাতেন, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শিবলু চৌধুরী, সা'দত কলেজের সাবেক এজিএস সোহেল আনছারী ও আরজু মিয়া প্রমুখ।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com