খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ২১:২০
খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে মোসাম্মৎ জান্নাত (২২ বছর) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ।


১০ ডিসেম্বর, রবিবার সন্ধ্যা ছয়টার দিকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত পৌনে ৮ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


মৃতাকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এস আই) নিপেন বিশ্বাস জানান। আজ সন্ধ্যার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থল খিলগাঁও থানার পিছনে একটি ভবনের ২৯/ঝ/এ ৭ তলার একটি কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতার বাড়ি নারায়ণগঞ্জ জেলার, আড়াইহাজার এলাকায়। তার স্বামীর নাম মোঃ জুয়েল। বর্তমানে খিলগাঁও এলাকায় একটি সাততলা ফ্ল্যাটে ভাড়া বাসায় থাকতেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com