ঝিনাইদহে ৪টি আসনে ৩৪ জনের মনোনয়নপত্র দাখিল
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ২১:২৫
ঝিনাইদহে ৪টি আসনে ৩৪ জনের মনোনয়নপত্র দাখিল
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র ৩৪জন প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছে।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র গ্রহণ করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম।


এছাড়াও ৪টি উপজেলায় প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।


ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনে ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামী লীগ থেকে আব্দুল হাই, জাতীয় পার্টি থেকে মনিকা আলম, স্বতন্ত্র নজরুল ইসলাম দুলাল, মো. শিহাবুজ্জামান, মুনিয়া আফরিন, তৃণমূল বিএনপি থেকে কেএম জাহাঙ্গীর মজুমদার, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট থেকে আবু বকর, ন্যাশনালিস্ট পিপলস পার্টি থেকে আনিসুর রহমান মনোনয়ন জমা দেন।


ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ড) আসন থেকে, আওয়ামী লীগের তাহজীব আলম সিদ্দিকি সমি, স্বতন্ত্র নাসের শাহরিয়ার জাহেদী, নাসির উদ্দীন, সাইদুল করিম, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ফজলুল কবির, জাতীয় পার্টি থেকে মাহফুজুর রহমান, তৃণমূল বিএনপি থেকে জামরুল ইসলাম, বিএসপি থেকে নজরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোট থেকে শরীফ মোহাম্মদ বদরুল হায়দার, এনপিপি থেকে মিজানুর রহমান মিজু, বাংলাদেশ কল্যাণ পার্টি থেকে আব্দুল হান্নান খাঁ, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) থেকে খোন্দকার হফিজুর রহমান ফারুক মনোনয়ন জমা দিয়েছেন।


ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনে আওয়ামী লীগ থেকে সালাহ উদ্দীন মিয়াজী, জাতীয় পার্টি থেকে আব্দুর রহমান, জাকের পার্টি থেকে বাবুল হোসেন, স্বতন্ত্র হতে বর্তমান সাংসদ শফিকুল আজম খান চঞ্চল, নবী নেওয়াজ, আনিছুর রহমান, টিএম আজিবর রহমান, নাজিম উদ্দীন।


ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের আনোয়ারুল আজীম আনার, স্বতন্ত্র আব্দুর রশীদ খোকন, নজরুল ইসলাম, জাকের পার্টি থেকে ইছাহাক আলি বিশ্বাস, জাতীয় পার্টি থেকে এমদাদুল ইসলাম বাচ্চু, তৃণমূল বিএনপি থেকে নূর উদ্দীন আহমেদ মনোনয়নপত্র দাখিল করেছেন।


সেখানে ঝিনাইদহ-১ আসনে ৮জন, ঝিনাইদহ-২ ১২ জন, ঝিনাইদহ-৩ এ ৮ জন, ঝিনাইদহ-৪ আসনে ৬ জন সর্বমোট ৩৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com