কামরুজামান চানকে ভfরপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৩:২৩
কামরুজামান চানকে ভfরপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের সদর থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সরদার কমারুজ্জামান চানকে পিরোজপুর সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। সরদার কমারুজ্জামান চান এর আগে পিরোজপুরের সদর থানা শিকদার মল্লিক ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ছিলেন।


সোমবার (২৭ নভেম্বর) রাতে জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ও যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।


ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জহিনি শিরিনের সুপারিশক্রমে পিরোজপুর সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক কারাগারে থাকার কারনে তার অনুপিস্থিতে চলমান গণতান্ত্রিক আন্দোলন বেগবান করার লক্ষ্যে সদর থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সরদার কমারুজ্জামান চানকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পিরোজপুর সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হল।


উল্লেখ্য সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওহিদুজ্জমান লাভলু ৮ নভেম্বর রাতে চিকিৎসা করাতে গিয়ে গ্রেফতার হন। এর পরে থেকে তিনি কারাগারে আছেন।


বিবার্তা/তাওহিদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com