সরিষাবাড়ীতে ট্রেনে আগুন দেয়া সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল
প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ১৭:৫৮
সরিষাবাড়ীতে ট্রেনে আগুন দেয়া সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে জাগ্রত প্রতিবাদী সমাজ এক হও’ স্লোগানে জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি-জামায়াতের ডাকা অবৈধ হরতাল, অবরোধ, ও বিভিন্ন স্থানে ট্রেনে আগুন দিয়ে পোড়ানোর সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


২১ নভেম্বর, মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার নেতৃত্বে আওনা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।


মিছিলটি জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট, এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেল স্টেশন হয়ে সরিষাবাড়ী-ভুয়াপুর প্রধান সড়কে পথ সভায় মিলিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সদস্য মঈনুল ইসলাম ময়নাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আ.ফ.ম শাহান শাহ মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, পোগলদিঘা ইউনিয়ন যুবলীগের সভাপতি আসাদুজ্জামান পপিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিলে অংশ নেয়।


বিবার্তা/মোস্তাক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com